প্রকাশিত: ২৩ মে, ২০২৩ ২০:৪৯ (শুক্রবার)
সৌদি আরবের সিলেট-৪ আসনে সংসদ সদস্য পদ প্রত্যাশী গোলাপ মিয়াকে সংবর্ধনা

কোম্পানীগঞ্জ, জৈন্তাপুর ও গোয়াইনঘাট উপজেলার বিভিন্ন প্রবাসী পরিষদের পক্ষ থেকে সৌদি আরবের রাজধানী রিয়াদ ও দাম্মামে সিলেট-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদ প্রত্যাশী গোলাপ মিয়াকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।
 

সিলেট-৪ আসনের তৃণমূলের প্রাণ, গরিব-দুঃখী মেহনতী মানুষের নেতা গোলাপ মিয়াকে সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিবৃন্দ ফুল দিয়ে বরণ করে নেন এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট উপহার দেন।
 

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানটি আব্দুল মালেক জাবেরের সভাপতিত্বে এনাম ও শাহজাহানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদ প্রত্যাশী গোলাপ মিয়া।
 

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তাধারায় ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর এবার ২০২৪ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ চলছে কিন্তু আমাদের গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সিলেট -৪ আসন এখনও উন্নয়ন বঞ্চিত। বিশেষ করে কর্মসংস্থান বৃদ্ধি না করে পাথর কোয়ারি গুলো বন্ধ করায় আমাদের এলাকায় দিন দিন বেকারত্বের হার বাড়ছে, দীর্ঘদিন কর্মহীন থাকার দরুন বেশিরভাগ মানুষ এখন প্রবাসের দিকে জোঁকছে।
 

গোলাপ মিয়া আরো বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে গোয়াইনঘাট জৈন্তাপুর কোম্পানীগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সিলেট -৪ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পথ প্রত্যাশী, আমি আপনাদের ন্যায্য অধিকার ও উন্নয়ন বঞ্চিত কর্মহীন মানুষদের জন্য কাজ করতে চাই। এতে আপনাদের আন্তরিক সহযোগিতা খুবই প্রয়োজন।
 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুহাম্মদ ওলীউর রহমান মানিক ও কামাল উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন- আব্দুর রহমান, আব্দুল মান্নান চৌধুরী, আব্দুর রহিম, মাস্টার এখলাছুর রহমান, শামসুদ্দিন, আহাদ আলী, সুহেল আহমাদ, আব্দুল মতলিব, তাজুল ইসলাম, আশরাফ মিয়, আমির উদ্দিন, আলামিন হোসেন, আসফাক আহমাদ, শাহজাহান সিদ্দিক শুভ্র, এরিয়ান হোসেন লায়েক প্রমুখ।
 

গোলাপ মিয়া ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সর্বস্তরের প্রবাসী সকল রেমিডেন্স যোদ্ধাদের এত সুন্দর আয়োজন করার জন্য।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৫০৭