প্রকাশিত: ২৫ মে, ২০২৩ ১৭:৪১ (বুধবার)
ফের টলিউডের ছবিতে নুসরাত ফারিয়া

বাংলাদেশের যে কজন অভিনেত্রী কলকাতার ছবিতে নিয়মিত তাদের মধ্যে অন্যতম নুসরাত ফারিয়া। সমানতালে দুই বাংলায় কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। আজ জামাইষষ্ঠীতে টলিউডে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘আবার বিবাহ অভিযান’। এই ছবি মুক্তির এক দিন আগে অর্থাৎ বুধবার (২৪ মে) নতুন ছবির ঘোষণা দিলেন অভিনেত্রী। নাম ঠিক হওয়া ছবিটিতে নুসরাতের সঙ্গে জুটি বাঁধবেন কলকাতার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ সোমরাজ মাইতি।
 

ছবিটি পরিচালনা করবেন কোরিওগ্রাফার বাবা যাদব। এই নির্মাতার পরিচালনায় এটি নুসরাত ফারিয়ার তৃতীয় কাজ। এর আগে ‘বাদশা দ্য ডন’, ‘বস ২’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন তারা। বুধবার হয়ে গেল ছবির মহরত।
 

নতুন ছবি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘বাবা যাদবের সঙ্গে আগেও কাজ করেছি। তার সঙ্গে আমার বোঝাপড়াটা ভালো। আশা করি এই কাজটি বরাবরের মতো সাকসেস হবে। আগস্ট মাসে ছবির শুটিং শুরু হবে।’
 

সোমরাজ বলেন, ‘এটা ছবিটির আদ্যোপান্ত রোম্যান্টিক এবং অ্যাকশনে ভরপুর। মূলত বিদেশেই শুটিং হওয়ার পরিকল্পনা। ছবির নাম এখনো ঠিক হয়নি।’
 

উল্লেখ্য, সৌমিক হালদারের পরিচালনায় ‘আবার বিবাহ অভিযান’ ছবিতে ‘রাই’ চরিত্রে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। এতে তার বিপরীতে ‘অনুপম’ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা। ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার, সৌরভ দাস প্রমুখ।



 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৩৩