প্রকাশিত: ২৫ মে, ২০২৩ ২০:৪৩ (শুক্রবার)
শান্তিগঞ্জে মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্টের সমাপ্তি

শান্তিগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নে মাদকের বিরুদ্ধে ফুটবল টুর্নামেন্টের সফল সমাপ্তি হয়েছে।
 

বৃহস্পতিবার বিকাল ৪টায় ইউনিয়নের খালপাড়ের মাঠে ফাইনাল খেলার মধ্য দিয়ে এ টুর্নামেন্টের সমাপ্তি হয়।
 

ফাইনালে ট্রাইব্রেকারের মাধ্যমে সিলেট ক্লাব লি. একাদশকে ৫-৪ গোলে হারিয়ে টুর্নামেন্টের প্রথম আসরে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বাগতিক খালপাড় একতা স্পোর্টিং ক্লাব।

পরে এক অনুষ্ঠানের মাধ্যমে চ্যাম্পিয়ন, রানার আপ ও অন্যান্যদেরকে পুরষ্কৃত করা হয়। পূর্ব বীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাইজুমের সভাপতিত্বে ও সাংবাদিক শহিদ নূর আহমদের পরিচালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।
 

চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরষ্কার তুলে দেওয়ার আগে মন্ত্রী বলেন, গ্রাম পর্যায়েও ফুটবল একটি জনপ্রিয় খেলা। খেলাধুলা মানুষকে নেতৃত্ব মানতে শেখায়, শারীরিকভাবে সক্ষম হয়ে গড়ে উঠতে সহযোগিতা করে এবং সচ্চরিত্রবান হতে সাহায্য করে। সমাজ তরুণদের দ্বারা যেনো উপকৃত হয়। আমাদের বেড়ে উঠা সমাজটা যেনো কারো ক্ষতির কারন না হয়। এমন খেলা যেনো আমাদের অঞ্চলে আরো বেশি আয়োজন সেই কামনা করি। আমাদের সহযোগিতা থাকবে।
 

এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ পুলিশ সুপার এহসান শাহ্, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদ, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হাসনাত হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার উজ্ জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী, জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল বাসিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাক ইউপি চেয়ারম্যান শাহীনুর রহমান শাহীন, ইতালির মিলান আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাকিন মিয়া, আওয়ামী লীগ নেতা দিলদার হোসেন দিলিপ, পূর্ব বীরগাঁও ইউনিয়নের মুরব্বি আরজুমান আলী, হাজি তৈফুর রহমান, নূর জালাল করিম, মিজানুর রহমান, নায়েব আলী, মুজিবুর রহমান সুমল, আহমেদুল কবির সেমুয়েল, সাদিকুল ইসলাম, ফাজিল নূর, সমাজকর্মী বাবরুল নাহিদ, সুয়েব আহমদ, সাদিকুর রহমান বাচন, তুজায়েল আহমদ তুজু ও মনিরুজ্জামান মনির প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/শহীদনুর/এসডি-৫৪৯