প্রকাশিত: ২৫ মে, ২০২৩ ২২:০২ (শনিবার)
সরকার জনগণের জন্য কাজ করছে: এড. রনজিত

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-১ আসনের দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও উঠান বৈঠক এবং বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচার-প্রচারণা বিভিন্নভাবে চালিয়ে যাচ্ছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার।
 

এসময় তিনি বলেন, দেশের উন্নয়ন দেখে জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র চালানো হচ্ছে। অনেকেই এমন গতিতে একটি দেশের অগ্রগতি চায় না। তাই তারা বাংলাদেশের বিরুদ্ধে কাজ করছে। আগামী জাতীয় নির্বাচনের আগে যেকোনো ধরনের দেশি-বিদেশি ষড়যন্ত্রের বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।
 

তিনি আরো বলেন, সরকার বিনা খরচে বাড়ি প্রদান, স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া এবং দেশবাসীর অবস্থার পরিবর্তনের জন্য শিক্ষার হার বৃদ্ধিসহ সবকিছুই করছে। অবকাঠামোগত উন্নয়ন, স্বাস্থ্যসেবা, শিক্ষা ও বাসস্থানের মতো প্রতিটি খাতে বাংলাদেশ ব্যাপক উন্নয়ন প্রত্যক্ষ করেছে। সরকার জনগণের জন্য কাজ করেছে, আর এ কারণেই জনগণ আওয়ামী লীগ দলকে ভালোবেসে যাচ্ছে।
 

প্রতিদিনেই দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সুনামগঞ্জ-১ আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও বর্তমান সরকারের উন্নয়নমূলক কার্মকান্ডের বিভিন্ন বিষয়ে জনগনের সামনে তুলে ধরেন তিনি।
 

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৫ মে) তাহিরপুর উপজেলায় দিনব্যাপী উপজেলা সদর, বাদাঘাট বাজার, একতা বাজার, চানপুর বাজার, লালঘাটসহ বিভিন্ন বাজারে গণসংযোগ উঠান বৈঠক ও সরকারের উন্নয়নমূলক কার্মকান্ডের বিভিন্ন বিষয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যান তিনি। এসময় আগামী সংসদ নির্বাচনে ভোটারদের কাছে নৌকার ভোট প্রার্থনাও করেন তিনি।
 

এসময় উপস্থিত ছিলেন- তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সহ-দপ্তর সম্পাদক শাহীন রেজা, আওয়ামী লীগ নেতা আজিজুল হক, ব্যবসায়ী বিলাল হোসেন, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ছয়ফুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, উপজেলা যুবলীগ নেতা ওলিদ মিয়া, সুজিত দাশ, বাবুল মিয়া, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেনে, প্রচার সম্পাদক সুমন দাস, আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য শাকিল, আওয়ামী লীগ নেতা শেখ গোলাম কাদির সুজন, এডভোকেট রিজভী, নারজেল, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক তারেক আল মামুন, ছাত্রলীগ নেতা রিয়াদ হাসান, রুখন উদ্দিন, সুজন মিয়া, আশরাফুল ইসলাম রাজন প্রমুখ।



 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৫৫৩