প্রকাশিত: ২৯ মে, ২০২৩ ২০:৫৪ (মঙ্গলবার)
করেরপাড়ায় লোকনাথ ব্রহ্মচারীর তিরোধান উৎসব শুরু শুক্রবার

ত্রিকালদর্শী পরম পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার তিরোধান উৎসবের আয়োজন করা হয়েছে। এই উৎসব সিলেট নগরের করেরপাড়াস্থ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দিরে অনুষ্ঠিত হবে।
 

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ২ জুন শুক্রবার বিকেল ৪.২১ মিনিটে শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার মঙ্গলঘট স্থাপন, বিকেল ৪.৩১ মিনিটে শ্রীমদ্ভগবতগীতা পারায়ণ; পরিবেশনায়- গীতা সংঘ, করেরপাড়া, সিলেট, সন্ধ্যা ৭.৩১ মিনিটে বিশেষ প্রার্থনা; পরিবেশনায়- শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার ভক্তবৃন্দ পরিষদ, রাত ৮.৩১ মিনিটে শুভ অধিবাস।
 

৩ জুন শনিবার সকাল ৭.০১ মিনিটে ঊষাকীর্ত্তন, সকাল ৯.০১ মিনিটে বাল্যভোগ নিবেদন, সকাল ৯.৩১ মিনিটে বিশেষ পূজা, অঞ্জলি প্রদান, সকাল ১০.৩১ মিনিটে বাল্যভোগ প্রসাদ বিতরণ, সকাল ১১.০১ মিনিটে বিশ্বশান্তি ও মানবকল্যাণে সমবেত মৌনধ্যান, দুপুর ১২.৩১ মিনিটে পদাবলী কীর্ত্তন, দুপুর ১.৩১ মিনিটে রাজভোগ নিবেদন, দুপুর ২.৩১ মিনিটে রাজভোগ প্রসাদ বিতরণ, সন্ধ্যা ৭.৩১ মিনিটে আরতি কীর্ত্তন ও বিশেষ প্রার্থনা এবং রাত ৮.৩১ মিনিটে ভক্তিমূলক সাংস্কৃতিক অনুষ্ঠান।
 

উৎসবে সর্বস্তরের ভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী বাবার আশ্রম ও মন্দির পরিচালনা কমিটির সভাপতি অরবিন্দু দাশ ও সাধারণ সম্পাদক সুমিত দেব বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।


 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৬৫৩