প্রকাশিত: ০৭ জুন, ২০২৩ ১৭:০১ (রবিবার)
সিলেট-ঢাকা-লন্ডনের সেতু আনোয়ারুজ্জামান : ওসমানীনগরে নৌ-প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ওসমানীনগরের কৃতিসন্তান আনোয়ারুজ্জামান চৌধুরীকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডন থেকে উড়িয়ে নিয়ে এসে সিলেট সিটি করপোরশনের দায়িত্ব দেওয়ার জন্য নৌকার প্রার্থী করেছেন। এটা বালাগঞ্জ-ওসমানীনগরবাসীর অনেক বড় গর্বের বিষয়। আগামী ২১ জুন সিসিক নির্বাচনে আনোয়ারুজ্জামান নির্বাচিত হলে এই দুই উপজেলা আরও অনেক উচ্চতায় উঠে যাবে।

‘প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্ট’র বৃত্তি বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

ট্রাস্টের সভাপতি সভাপতিত্ব করেন বদরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নাজমুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তৃতাকালে প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, আনোয়ারুজ্জামানকে লন্ডন থেকে আনা হয়েছে কারণ হচ্ছে- যুক্তরাজ্যে থাকলেও দীর্ঘ ৩৫ বছর ধরে সিলেটের সঙ্গে তাঁর নিবিড় সম্পর্ক। এছাড়াও খোদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে তাঁর অত্যন্ত সুসম্পর্ক। এমন সম্পর্ক দিয়ে তিনি সিলেট-ঢাকা-লন্ডনকে এক করে দিয়েছেন। সিলেট-ঢাকা-লন্ডনের সেতু আনোয়ারুজ্জামান। এটা আর কেউ পারেননি। 

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক বলেন- আনোয়ারুজ্জামান সিসিক মেয়র নির্বাচিত হলে শুধু সিলেটের নয়, পুরো বিভাগের অভূতপূর্ব উন্নয়ন হবে বলে প্রধামন্ত্রী মনে করেন। 

ওসমানীনগরের বুরুঙ্গায় ইকবাল আহমদ স্কুল এন্ড কলেজে আয়োজিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-২ আসনের এমপি মুকাব্বির হোসেন ও সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব। 


সিলেটভিউ২৪ডটকম / ডালিম