প্রকাশিত: ২৯ মার্চ, ২০২৪ ১৯:৫৩ (শুক্রবার)
জ্যাকসন হাইটসের মসজিদ নামিরাহ্তে ইফতার অনুষ্ঠানে ২ কাউন্সিলম্যান

যুক্তরাষ্ট্রের মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটস পরিচালিত মসজিদ নামিরাহ্’য় বিশেষ আলোচনা ও ইফতার অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (২৭ মার্চ) আয়োজিত বিশেষ আলোচনা ও ইফতারে যুক্ত হয়েছিলেন জয় বাংলাদেশ এ দ্য বে ওয়েভ সাময়িকীর সম্পাদক প্রকাশক, বীর মুক্তিযোদ্ধা স্যার ড. আবু জাফর মাহমুদ। তার আমন্ত্রণে মসজিদে মসুল্লিদের সঙ্গে ইফতারে অংশগ্রহণ করেন নিউইয়র্ক সিটির ডিস্ট্রিক্ট ২৫ এর কাউন্সিলম্যান শেখর কৃষ্ণান।

অনুষ্ঠানে আবু জাফর মাহমুদ সম্পাদিত বাংলা সাময়িকী জয় বাংলাদেশ ও ইংরেজি সাময়িকী দ্য বে ওয়েভ এর সদ্য প্রকাশিত দ্বিতীয় সংখ্যা সুধীবৃন্দের সামনে প্রদর্শন করা করা হয়।

ইফতারের আগে স্যার আবু জাফর মাহমুদ মানুষের জীবন, রাজনীতি, বিশ্বরাজনীতিতে বাংলাদেশের অবস্থান বিষয়ে উপস্থিত মুসলল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। তিনি মসজিদ নামিরাহ্’র উন্নয়ন প্রকল্পে তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে সর্বাত্মকভাবে সম্পৃক্ত থাকার কথা জানান।

একইভাবে বাংলাদেশি কমিউনিটি তথা ২৫ ডিস্ট্রিক্ট এর আওতাধীন বাঙালি মুসলিম সমাজের প্রতি বরাবরের আন্তরিক দৃষ্টিভঙ্গির কথা তুলে ধরেন কাউন্সিলম্যান শেখর। তিনি সবসময় বাংলাদেশি মুসলিমদের পাশে থাকার কথা পুনর্ব্যক্ত করেন।

মুনা সেন্টার অফ জ্যাকসন হাইটস এর সভাপতি মমিনুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা রফিকুল্লাহসহ মুনার দায়িত্বশীল নেতৃবৃন্দ। এছাড়াও পৃথক কক্ষে সর্বস্তরের নারী পুরুষ বিশেষ আলোচনা ও ইফতারে অংশ নেন।


সিলেটভিউ২৪ডটকম/বিআর/পিডি