প্রকাশিত: ২৪ মে, ২০২৪ ০০:৩১ (শুক্রবার)
বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থার  অভিষেক সম্পন্ন

ছাত্র ও জনকল্যাণ মূলক সংগঠন বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থার অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

বৃহস্পতিবার (২৩ মে) বাদ আছর সংস্থার বিদায়ী সভাপতি মোহাম্মদ আবুল কাশেম এর সভাপতিত্বে ও  সহ সভাপতি মোঃ আজাদুল ইসলামের পরিচালনায় বিশ্বনাথ কামিল মাদরাসার হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে শপথ বাক্য পাঠ করান সংস্থার প্রতিষ্টাতা সভাপতি ও দেওকলস মাইজগ্রাম দাখিল মাদরাসার সুপার মাওলানা মুহাঃ লুৎফুর রহমান।
অভিষেক অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য ও বিশ্বনাথ কামিল মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা লুৎফুর রহমান গোয়াহরী, প্রতিষ্টাতা সদস্য ও শেখ ফজিলাতুন নেছা ফাজিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা আহমদ আলী হেলালী, প্রতিষ্টাতা সদস্য ও আলহাজ্ব লজ্জতুন নেছা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাওলানা আবুল বশর মোঃ ফারুক, সংস্থার সাবেক সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ আলতাফ হোসেন, সাবেক সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান, সাবেক সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য মোঃ আলতাফুর রহমান, সাবেক সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য মাওলানা হেলাল আহমদ, সাবেক সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য মোঃ জামাল উদ্দিন, সাবেক সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য  মোঃ আজিজুর রহমান, সংস্থার দায়িত্বশীল মো. নুর উদ্দিনের কোরআন তেলাওয়াত ও নতুন কমিটির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৈতন নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নজরুল ইসলাম, সংস্থার দায়িত্বশীল মো. সাইদুল ইসলাম, মো. তাজুল ইসলাম, রেদওয়ানুল ইসলাম হৃদয়, মো. জাকারিয়া, মো. হাবিবুর রহমান, নেছার আহমদ, মো. নুর উদ্দিন তালুকদার, সৈয়দ মিসবাউল হক, হেলাল আহমদ হাসান, আউয়াল হোসেন পারভেজ, মো. সাব্বির হোসেন, মো. ফয়ছল ইসলাম, মো. নাজিম উদ্দিন, আহমদ আলী আনছার, মো. আজিম খান, সাজিদুর রহমান আবির, মো. রাসেল উদ্দিন, হাফিজ মো. রবিউল ইসলাম, মো. এনামুল হক, তোফায়েল আহমদ জাবের, মো. নাঈম মিয়া, আব্দুস সুবহান ফাহিম, রাশিদ আহমদ, সাইফুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, সাইফুর রহমান, কাওসার উদ্দিন সোহাগ প্রমুখ।

 
সিলেটভিউ২৪ডটকম / মাহি/ নোমান