প্রকাশিত: ১১ জুন, ২০২৪ ১০:৪৮ (রবিবার)
গরু বহন করা ট্রাক ছি ন তা ই য়ে র চেষ্টায় মা ম লা, আ ট ক ১  

সিলেটে এবার চিনি কাণ্ডের পর কিনে আনা গরু ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়েছে। সোমবার (১০ জুন) রাতে কোম্পানিগঞ্জ থেকে গরু নিয়া আসা একটি ট্রাককে আটক করার চেষ্টা করে কতিপয় ছিনতাইকারী। ট্রাকের নাম্বার সিলেট মেট্রো-ন ১১-১৬৮৬। 

 

এসময় জনতায় ধাওয়া দিয়ে একজনকে আটক করে। আটককৃত তোফাজ্জল হোসেন (২১) পশ্চিম পীর মহল্লার সেলিম মিয়ার ছেলে। যারা পালিয়ে গেছে তাদের একজন হলো নুর ইসলাম (২৪)। এ ঘটনায় বিমানবন্দর থানায় কয়েকজনের নামউল্লেখসহ অজ্ঞাতনামা ৯ থেকে ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

ট্রাকচালক সুলেমান আহমদ (২৭) বলেন, কোম্পানিগঞ্জ থেকে ৩টি গরু নিয়ে লামাবাজার যাওয়ার পথে এয়ারপোর্ট থানাধীন সিলেট ক্যাডেট কলেজের সামনে ট্রাক আটকের চেষ্টায় সামনে পিছে ৪টি মোটরসাইকেল যোগে কয়েকজন ছেলে ধাওয়া দেয়। এসময় তারা অকথ্য ভাষায় গালাগালি করে যেন আমি ট্রাক থামাই কিন্তু আমি এই রোডে গাড়ি চালাই, আমার স্ট্যান্ড লাক্কাতুরা। তাই আমি জানি কয়দিন পরপরই এই রোডে গাড়ি ছিনতাই হয়। যার কারণে আমি ট্রাক না থামিয়ে চালিয়ে নিয়ে যাই লাক্কাতুরা স্ট্যান্ডে আর ছিনতাই চক্রের একজনরে জনতা ধাওয়া দিয়ে আটক করে। 

 

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়া জানান, ‘এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। ৪টি মোটরসাইকেল দিয়ে ছিনতাইকারীরা এসেছিল। থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশ যথাযথ ব্যবস্থা নিবে।’ 

 

সিলেটভিউ২৪ডটকম/ পিবি/ এনএফ