সিলেটের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির জার্নাল অব বিজনেস সোসাইটি এন্ড সাইন্স এর ৮ নং ভলিউম এর প্রকাশনা ও শুভসূচনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ সেপ্টম্বর ২০২১) বিকাল আড়াইটায় লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. সৈয়দ রাগীব আলী লিডিং ইউসিভার্সিটির জার্নাল অব বিজনেস, সোসাইটি এন্ড সায়েন্স এর শুভসূচনা করেন।


প্রকাশনা ও শুচনা অনুষ্ঠানে ড. রাগীব আলী উপচার্য এবং কমিটির সকল সদস্যকে ভলিউম-৮ প্রকাশে তাদের আন্তরিকতার জন্য ধন্যবাদ জানিয়ে গবেষণা কার্যক্রমকে আরও এগিয়ে নেওয়ার কথা বলেন।

এ সময় লিডিং ইউনিভার্সিটির উপাচার্য ও জার্নালের চিফ এডিটর প্রফেসর ড. কাজী আজিজুল মাওলা, অ্যাডভাইজরি বোর্ড মেম্বার প্রফেসর ড. এম. আর. কবির, প্রফেসর ড. এ. এন. এম. মেশকাত উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার বনমালী ভৌমিক, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং ছাত্রকল্যাণ উপদেষ্টা প্রফেসর ড. মো. মাইমুল আহসান খান, বোর্ড অব ট্রাস্টিজের সচিব মেজর (অব.) শায়েখুল হক চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. রাশেদুল ইসলাম এবং জার্নাল অব বিজনেস, সোসাইটি এন্ড সাইন্স পাবলিকেশন কমিটির সদস্য সচিব মোহাম্মদ আলমগীর হোসাইন উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৫