ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে কানাইঘাট সাতবাঁক ইউনিয়নে ২ শতাধিক বন্যা দূর্গত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। 

 


বুধবার বিকেল ২টায় সাতবাঁক ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের পাশাপাশি দু’টি স্পটে এবং বন্যা দূর্গত আশ্রয় কেন্দ্রে অবস্থানরত নারী-পুরুষের মাঝে এসব খাদ্য সামগ্রীর প্যাকেট সহ রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের উপস্থিতিতে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন- ক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য হাফিজ আহমদ সুজন সহ সাতবাঁক ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য এবং এলাকার গণ্যমান্য  ব্যক্তিবর্গ।

 

এ সময় ক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বলেন, এবারে কানাইঘাটের ভয়াবহ বন্যায় গোটা উপজেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। এখনও পর্যন্ত হাজার হাজার মানুষ পানি বন্দী হয়ে মানবেতর জীবন-যাপন করছেন। বন্যা দেখা দেওয়ার পর থেকে কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ প্রতিদিন গন্যমাধ্যমে বন্যার ভয়বহতা তুলে ধরে সংবাদ প্রকাশের পাশাপাশি পানিবন্দী মানুষের পাশে থেকে ক্লাবের সকল সদস্য দিন রাত কাজ করে যাচ্ছেন।

 


সিলেটভিউ২৪ডটকম/এমআর/এসডি-০১