টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৃহত্তর আমতৈল গ্রামের ৩ শতাধিক প্রতিবন্ধীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ত্রাণ দিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া। 

 


বৃহস্পতিবার (২৬ মে) সকালে রামপাশা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রত্যেক প্রতিবন্ধীকে ত্রাণ হিসেবে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এস এম নুনু মিয়া বলেন, সাংবাদিকদের কল্যাণে আমতৈল গ্রামে থাকা অসংখ্য প্রতিবন্ধীদের খবর জানতে পেরে প্রধানমন্ত্রী তাদের জীবন-মানের উন্নয়নের জন্য একাধিক প্রকল্প গ্রহন করেছেন। সরকারের এসব উন্নয়ন দেখে বিএনপি-জামায়াতসহ অন্যান্য রাজনৈতিক দলগুলো আজ অন্ধ হয়ে গেছে। আর তাই তারা জনগণের আস্থা অর্জনের চেয়ে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় অধিষ্ঠিত হওয়ার অপচেষ্টা করছে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতে না পেরে বিএনপির নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের ব্যস্থ রয়েছে। কিন্তু কোন ভাবেই তারা সফল হচ্ছে না, হবেও না।

 

রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সচিব নারায়ণ দেবনাথের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলার একলিমিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ফখর উদ্দিন, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের মেম্বার জামাল আহমদ।

 

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সুহেল রানা, রামপাশা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ আবুল কাশেম, প্যানেল চেয়ারম্যান-২ আবুল খয়ের, প্যানেল চেয়ারম্যান-৩ মিনা বেগম, মেম্বার ইছহাক আলী, আজাদ মিয়া, ১নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার আছারুন নেছা, পৌর আওয়ামী লীগের সদস্য দবির মিয়া, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রফিজ আলী প্রমুখ নেতৃবৃন্দ। 

 

সিলেটভিউ২৪ডটকম/পিবিএ/এসডি-১৬