একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযুদ্ধা হাজিপুর ইউনিয়নের বারবার নির্বাচিত স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান মৌলভীবাজার জেলা এসোসিয়েশন টরন্টোর প্রধান উপদেষ্টা আব্দুল কুদ্দুছ চৌধুরীকে কাতারে সংবর্ধনা দেওয়া হয়েছে।

 


কানাডা থেকে বাংলাদেশে যাত্রাপথে মধ্যে প্রাচ্যের দেশ কাতারে যাত্রাবিরতিকালে দেশটিতে বসবাসরত মৌলভীবাজার জেলার প্রবাসীদের পক্ষ থেকে আব্দুল কুদ্দুছ চৌধুরী'র সম্মানে নৈশভোজ ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

শুক্রবার (২৭ মে) কাতারের ব্যবসায়ী ইরফান আমিন ও লুৎফর রহমানের সার্বিক পৃষ্ঠপোষকতায় দোহার স্থানীয় একটি অভিজাত রেস্তোরাঁর হলরুমে জালালাবাদ এসোসিয়েশন কাতার’র সভাপতি মো. কপিল উদ্দিনের সভাপতিত্বে ও যুব সংগঠক শিপার আহমদ শিমুর’র সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কমিউনিটি নেতা আহমেদ কবির, জালালাবাদ এসোসিয়েশন কাতার’র সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী বাবু, মোখলেছুর রহমান মেম্বার, আবু তাহের চৌধুরী, আহমেদ মালেক, সিরাজুল ইসলাম শাহীন, আবদুল হামিদ প্রমুখ।

 

এসময় সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুছ চৌধুরীকে জালালাবাদ এসোসিয়েশন কাতার এবং মৌলভীবাজার প্রবাসীদের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি মৌলভীবাজার বসবাসকারীদের অতিথিয়তায় আনন্দ প্রকাশ করেন, সকলকে মিলে মিশে দেশের সুনাম বৃদ্ধি ও সমৃদ্ধীতে অবদান রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


সিলেটভিউ২৪ডটকম/এসএ/এসডি-১৪