সিলেটের ওসমানীনগরে বানবাসিদের মধ্যে রান্না করা খাবার বিতরন অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নুর মিয়া। বুধবার (২২ জুন) দিনব্যাপী উপজেলার উমরপুর ইউনিয়ন ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের একাধিক আশ্রয়কেন্দ্র ও পানিবন্দি লোকজনের মধ্যে কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে নৌকাযোগে বন্যায় অধিক ক্ষতিগ্রস্থ আব্দুল্লাহপুর,মজলিসপুর, মান্দারুকা, জগন্নাথপুরের মিঠাভরাং এলাকার প্রায় ১৫ শতাধিক লোকজনের মধ্যে রান্না করা খাবার বিতরন করেন তিনি।

 
বিতরণকালে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম নুর মিয়া বলেন, ভানবাসি একটি মানুষও খাদ্যের অভাববোধ না করে সে লক্ষ্যে কেন্দ্রী যুবলীগের নির্দেশে সারাদেশের যুবলীগকর্মীরা কাজ করে যাচ্ছে। মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশ পালনে কেন্দ্রীয় যুবলীগের সফল সভাপতি ও সাধারণ সম্পাদকের দিকনির্দেশনায় দেশের যেকোনো দূর্যোগে যুবলীগের কর্মীরা সবার আগে ঝাঁপিয়ে পড়ছে। যার ধারাবাহিকতায় সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের খাবার ও বিশুদ্ধ পানি সংকট নিরসনে সকল কার্যক্রম অব্যাহত রয়েছে। বন্যার প্রভাব শিথিল না হওয়া পর্যন্ত যুবলীগ ভানবাসি মানুষের পাশে থাকবে। এসময় দূর্যোগ মুখাবেলায় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান তিনি।



খাবার বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন, উমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি নেছাওর আলী,যুগ্নসাধারন সম্পাদক কাওসার আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিকী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনর মিয়া,যুবলীগ নেতা জয়নুল ইসলাম, সয়ফুর রহমান, সালেহ আহমদ,সেচ্চাসেবকলীগ নেতা সুমন আলী, সিলেট জেলা ছাত্রলীগ নেতা জুবায়ের সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগের জাকারিয়া, জাকির, সেবুল, তুহিন, জামাল, সজিব, সাইফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা রিয়াদ, জাহিদ, সারেক, লায়েক রিমন, জামিল প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/রপা/ইআ