সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, একটি গোষ্ঠী সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য অযাচিত সমালোচনা ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের উচিত এই সময়ে ষড়যন্ত্র না করে মানুষের পাশে এসে দাঁঁড়ানো। দূর্যোগকালীন সময়ে কারা জনগণের পাশে রয়েছে আর কাদের হারিকেন দিয়েও খুঁজে পাওয়া যাচ্ছে না তা ছাতক-দোয়ারাবাসী ভালো করেই জানে।

 


এমপি মানিক বলেন, প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকার ও আওয়ামী লীগের নেতা কর্মীদের বন্যার্তদের পাশে থাকার নির্দেশনা দিয়েছেন। আর এটা নিয়েও কিছু কিছু লোক সমালোচনা করছে। কারণ সমালোচনা না করলে তাদের ভালো লাগে না। ভালো কাজও তাদের কাছে ভালো লাগে না।

 

তিনি বলেন, আজ (২৫শে জুন) সারা বিশ্বকে তাক লাগিয়ে আমাদের গৌরবের প্রতিক পদ্মা সেতুর উদ্বোধন হচ্ছে প্যানেল স্পিকার হিসাবে আমি অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলাম। কিন্ত এই মুহুর্তে আমার নির্বাচনী এলাকার মানুষ বন্যার কারণে মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়ে দিশেহারা। তাই এলাকার মানুষের পাশে থাকছি।

 

শনিবার দিনব্যাপী ছাতক পৌরসভার বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- ছাতক পৌরসভার প্রতিষ্টাকালীন মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, আওয়ামী লীগ নেতা সৈয়দ আহমদ, ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপশ চৌধুরী, আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন, মোশাহিদ আলী, শাহরিয়ার কবির সায়েম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ প্রমুখ।

 

এর আগে দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন গ্রামে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন এমপি মানিক এসময় উপস্থিত ছিলেন- দোয়ারাবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফী চৌধুরী বাবু, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াঙ্কা প্রমুখ।

 


 

সিলেটভিউ২৪ডটকম/এমএ/এসডি-৩৯