সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বন্যাদুর্গতের মধ্যে রান্না করা খাবার বিতরণ করতে গিয়ে বলেন, রেকর্ড সৃষ্টিকারী ভয়াবহ বন্যা মানুষকে চরমভাবে ক্ষতিগ্রস্থ করেছে। নষ্ট করেছে ঘরের গুরুত্বপূর্ণ কাগজপত্র ও আসবাবপত্র, সহায়-সম্বল, এমনকি আয়ের একমাত্র উৎস। তাই, বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে সিলেট মহানগর বিএনপির ত্রাণ বিতরণ ও রান্না করা খাবার ঘরে ঘরে পৌঁছে দেওয়ার কর্মসূচি অব্যাহত রয়েছে এবং থাকবে।

 


তিনি আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও আব্দুল কাইয়ুম জালালী পংকীর সহযোগিতায় আয়োজন সফলভাবে সম্পন্ন হয়েছে। মহানগর বিএনপির প্রতিটি ওয়ার্ডে প্রতিটি নেতাকর্মী জীবন বাজি রেখে মানুষকে বাঁচাতে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে এবং রাখবে ইনশাআল্লাহ।

 

সোমবার (২৭ জুন) নগরীর বিলপাড়সহ বন্যাকবলিত বিভিন্ন এলাকায় বন্যার্তদের মধ্যে রান্না করা খাবার বিতরণকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

এসময় উপস্থিত ছিলেন- ১১নং ওয়ার্ড বিএনপির আহবায়ক খসরুজ্জামান খসরু, আহবায়ক কমিটির সদস্য মন্তাজ আহমদ, শেখ জয়নাল আবেদিন, মালেক আহমদ, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য মির্জা সম্রাট, জেলা যুবদল সদস্য আমিনুল ইসলাম, মহানগর যুবদল নেতা বাবলু আহমদ, ছাত্রদল নেতা শিবলু আহমদ, সাগর সেন, মোঃ বাবলা, সঞ্জয় দাস, সাদ্দাম হোসেন, কানন আহমদ প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৬