বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি সিলেটের ওসমানীনগরে বন্যা দূর্গত এলাকা পরিদর্শন করে বানভাসিদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা হতাশ হবেন না, ভেঙে পড়বেন না। যতদিন বন্যার পানি কমবে না ততদিন বানভাসি মানুষদের খাদ্য সহায়তা দিবে সরকার। বন্যায় যাদের ঘর নষ্ট হয়েছে, ভেঙে গেছে, তাদের ঘর পুনর্বাসন এবং পুনঃনির্মাণণে যা লাগে তা করবেন আমাদের প্রধানমন্ত্রী।

 


সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

 

বানভাসিদের খোঁজ খবর নেয়ার জন্য প্রধানমন্ত্রী তাকে পাঠিয়েছেন উল্লেখ করে এলাকাবাসীকে আশ্বস্থ করে তিনি আরো বলেন, যতদিন আপনারা বাড়িতে না ফিরেন ততদিন আপনাদের খাবার সহায়তা দেয়া হবে। যাতে কেউ খাবারের জন্য কষ্ট না পান সেই বিষয়ে আমরা খেয়াল রাখবো।

 

এসময় উপস্থিত আশ্রয়কেন্দ্রের মানুষের মধ্যে ১০জনকে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি।

 

উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান, দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ শাকির আহমদ শাহিন, সদস্য ডাঃ নাজরা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি আবদাল মিয়া, চেয়ারম্যান গোলাম কিবরিয়া, আলাউর রহমান আলা, সাংগঠনিক সম্পাদক আনা মিয়া, লুৎফুর রহমান, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদ আহমদ মূছা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি চঞ্চল পাল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলদার আলী, কৃষক লীগের সাধারণ সম্পাদক লিলুউর রহমান পংকি প্রমূখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৮