হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) এমপির ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী করা হয়েছে।

 


সোমবার বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন গ্রামে ৫ শতাধিক পানিবন্দি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, চাল ও নগদ অর্থ  বিতরণ করা হয়।


বাহুবল উপজেলার স্নানঘাট  ইউনিয়নের, আশ্রয়ন প্রকল্প, খাগাউড়া, অমৃতা ওয়, মুদাহরপুর  সহ বাগদাইর গ্রামে পানিবন্দি পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী, চাল ও নগদ অর্থ  বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন- বাহুবল উপজেলা সহকারী কমিশনার  মোঃ রুহুল আমিন,  স্নানঘাট ইউনিয়ন সভাপতি সাবেক  চেয়ারম্যান ফেরদৌস আলম, স্নানঘাট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু সবিনয় কুমার দাস, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রঙ্গু মিয়া, সাধারণ সম্পাদক আরজু মিয়া, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নানু মিয়া মেম্বার, সাধারণ সম্পাদক নুরুল হক, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, জিতু মিয়া আওয়ামী লীগের নেতা শাহ সকত মিয়া  ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার কামাল, মোর্শেদ আলম, ১ নং স্নানঘাট ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাজিদ মিয়া, স্নানঘাট ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক গৌতম দাস, শেখ আজিজুল হক, স্নেহের সুজিত সহ আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 


সিলেটভিউ২৪ডটকম/জেএ/এসডি-৪৬