আকষ্মিক বন্যায় গোয়াইনঘাট উপজেলার অন্যান্য স্থাপনার সাথে রাস্তাঘাটেরর ব্যাপক  ক্ষয়ক্ষতি হয়েছে। এ সকল স্থাপনা মেরামতে প্রয়োজনীয় বরাদ্দ নিয়ে কাজ করছেন মন্ত্রী ইমরান আহমদ এমপি।

 


গোয়াইনঘাট সদর ইউনিয়ন এর বাইপাস মোড় থেকে গোয়াইনঘাট সরকারি কলেজ পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তা প্রায় ব্যবহার অনুপযোগী হয়ে পড়ে।

 

মঙ্গলবার সকাল ১০ টা থেকে সেনাবাহিনীর অংশ গ্রহণে এবং স্থানীয় নেতৃবৃন্দ ও পরিবহন শ্রমিক সংঠন ও গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন  স্বেচ্ছাশ্রমে এ রাস্তা চলাচল উপযোগী মেরামত করার কাজ শুরু করা হয়েছে।

 

এ সময় গোয়াইনঘাট বাইপাস হতে কলেজ পর্যন্ত হেটে বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে স্বেচ্ছা শ্রমের মাধ্যমে চলমান কাজ পরিদর্শন করেন জনপ্রতিনিধি ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তারা। এ কাজের সার্বিক তত্বাবধান করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক।

 

যারা স্বেচ্ছাশ্রমে অংশ গ্রহণ করেছেন এবং অর্থ দিয়ে সহযোগীতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানান সংশ্লিষ্টরা।

এ রাস্তাটি কলেজ পর্যন্ত বড় বড় গর্তগুলোতে আপাতত বালু এবং কংক্রিট দিয়ে উপরে ইটের সলিং করা হচ্ছে।

 

এসময় উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুফিয়ান আহমেদ, গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি ডালিম, পশ্চিম জাফলং ইউনিয়ন যুবলীগের আহবায়ক সদস্য, সাবেক ছাত্রনেতা সালেহ আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামরুল, উপজেলা ছাত্রলীগ নেতা লুতফুর ছাত্রলীগ নেতা সুলতান হাবিব মোশাররফ ফুজেলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 


সিলেটভিউ২৪ডটকম/এমএএম/এসডি-২২