সিলেট কালীঘাটস্থ সিলেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে স্মরণকালের সিলেটে বন্যা কবলিত এলাকায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 


মঙ্গলবার সিলেট ব্যবসায়ী সমিতিভূক্ত এলাকা আমজাদ আলী রোড, কালিঘাট, লালদিঘীরপার, মহাজনপট্টি, শাহচট রোড, চাউল বাজার ও ডাক বাংলা রোডের সকল ব্যবসায়ীবৃন্দের সহযোগীতায় নগরীর মাছিমপুর, ছড়ারপাড়, কামালগড়, দর্জিপাড়া, গোয়াইনঘাট, কানাইঘাট, জকিগঞ্জ, বিয়ানীবাজার এলাকায় বন্যার্তদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

খাদ্য সামগ্রী বিতরণকালে বক্তার বলেন, সিলেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সব সময় অসহায় মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। এসব কাজের ধারাবাহিকতায় বন্যা কবলিত এলাকায় কষ্টপীড়িত পানিবন্দি মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে।

অসহায় মানুষের পাশে সিলেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের মতো সমাজের বিত্তবাদের এগিয়ে আসার আহ্বান জানান।

 

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সিলেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো. জিয়াউল হক, সাধারণ সম্পাদক মো. দিলওয়ার হোসেন, যানবাহন নিয়ন্ত্রণ সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আজিজুল হোসাইন দুলাল, সিলেট সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, ব্যবসায়ী আবদুল গফফার মিন্টু, আব্দুল জলিল, খালেদ হোসেন, মো: শরিফ আহমদ, মনোজ কুমার ঘোষ, কামালগড় ও ছড়ারপাড় এলাকার মুরব্বী মো. লুৎফুর রহমান বাপ্পী, মো. অলিউর রহমান কয়েস, আব্দুর রহমান, মো. জনি আহমদ, সৈয়দ নুরুল ইসলাম বাবলা প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৪