সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি রনজিত সরকারের উদ্যোগে তাহিরপুর উপজেলার বন্যা কবলিত বিভিন্ন গ্রামে বানবাসী মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 


শনিবার (২ জুলাই ) সারাদিন বিভিন্ন গ্রামে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।



ত্রাণ সামগ্রী বিতরণকালে রনজিত সরকার বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেকোনো দুর্যোগে মানুষের পাশে আছেন। সুনামগঞ্জ-সিলেটে যখন ভয়াবহ বন্যায় আক্রান্ত হয়ে মানুষ পানিবন্দী হয়ে পড়ে তখন সঙ্গে সঙ্গে জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জ ও সিলেটে ছুটে আসেন। তিনি বন্যার্ত মানুষের পাশে আছেন। বন্যায় ক্ষতিগ্রস্ত সবাইকে তিনি সহযোগিতা করে যাচ্ছেন ও যাবেন। এ জন্যই শেখ হাসিনাকে বলা হয় বাংলার জননী। তিনি মানুষের দুঃখ-কষ্ট বোঝেন। বাংলার মানুষকে ভালোবাসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় হাওর জনপদের মানুষের পাশে আছেন। তিনি সব সময় হাওরের মানুষের খোজ খবর নিচ্ছেন।

 

ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, প্রবাসী কয়সর আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মানিক খান, নিজাম উদ্দিন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক শাহীন রেজা আহমেদ,  তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, তাহিরপুর উপজেলা যুবলীগ নেতা  ওলিদ মিয়া, সুজিত দাস, বাবলু দাস, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক সুমন দাস, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ফাহিম খান মাহিন, তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা রিয়াদ হাসান, আশরাফুল ইসলাম রাজন প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/পিবি/জেপি-০৪