বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, “আগামী জাতীয় নির্বাচন বিনা ভোটে হবার সুযোগ নেই। এবার ফান্দে পড়ছে, বহু চালাকি করছেন। নতুন করে আর কেন ফন্দি-ফিকির চালাকি করতে দেয়া হবে না। এবার শেখ হাসিনার অধীনে, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে মানুষ ভোটকেন্দ্রে যাবে না। বাংলাদেশের মানুষ ভোটে অংশগ্রহণ করবে না।”

 


রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে দিরাই পৌর শহরের একটি কমিউনিটির সেন্টারে নারী ও শিশু অধিকার ফোরামের আয়োজনে বানভাসিদের মধ্যে ত্রাণ বিতরণ পুর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, যেদিন দলনিরপেক্ষ সরকার হবে। জনগন হাসতে হাসতে কেন্দ্রে যাবে। মানুষ তার ভোট ইচ্ছামতো যাকে খুশি তাকে দিতে পারবে। সেদিনই বিএনপি নির্বাচনে যাবে।

 

নারী ও শিশু অধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রেজাউল হাসান চৌধুরী কয়েছ লোদীর সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়, সাবেক সংসদ সদস্য বিলকিস ইসলাম, জেলা বিএনপি সভাপতি ও সাবেক সাংসদ কলিমউদ্দিন আহমেদ মিলন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম, সহ সভাপতি আব্দুল লতিফ জেপি প্রমুখ।

 

সভা শেষে বন্যার্তদের মধ্যে নারী ও শিশু অধিকার ফোরামের পক্ষ থেকে ও বিএনপি নেতা অ্যাডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের সহযোগিতায় ত্রাণসামগ্রী ত্রাণ বিতরণ করা হয়।

 

এর আগে গয়েশ্বর চন্দ্র রায় শাল্লা উপজেলার বিভিন্ন স্থানে ও দিরাই উপজেলার ধল বাজারে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/এইচপি/এসডি-৪০