সিলেট ও সুনামগঞ্জে স্মরণকালের ভয়াবহ বন্যায় দূর্গত মানুষের পাশে রয়েছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড। বন্যার শুরু থেকে দূর্গত এলাকায়  ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে তারা।

যার ধারাবাহিকতায় রবিবার (৩ জুলাই) সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সালামপুর, ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়ন, জগন্নাথপুর উপজেলা, সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন, দক্ষিণ সুরমার মোল্লারগাঁও ইউনিয়ন এবং মোগলগাঁও ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।


সুনামগঞ্জে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, এ ধরণের ভয়াবহ বন্যা সুনামগঞ্জবাসী কখনও দেখেনি। বন্যায় মানুষের জানমালের ক্ষতি হয়েছে। বাড়িঘরসহ সবকিছু হারিয়ে নিঃস্ব অনেক পরিবার।

তিনি আরও বলেন, বন্যার শুরু থেকে সরকারি বেসরকারি এবং বিভিন্ন সামাজিক সংস্থা অসহায় মানুষদের পাশে খাদ্যসামগ্রী থেকে শুরু করে নগদ অর্থ সহায়তা নিয়ে দাঁড়িয়েছে। সেই ধারাবাহিকতায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড যেভাবে বিস্তৃতভাবে মহতী উদ্যোগ নিয়ে বন্যার্তদের পাশে এগিয়ে এসেছেন তা অত্যন্ত প্রশংসনীয়। মানবিক কার্যক্রমে এ ধারা সব সময় অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ত্রান বিতরণকালে উপস্থিত ছিলেন, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেটের রিজিওনাল প্রধান মোহাম্মদ কামরান আহমদ, লালদিঘীরপার শাখা ব্যবস্থাপক বদরুল আহমেদ, শাহপরান থানা শাখা ব্যবস্থাপক রোমান পারভেজ, সিলেট শাখার ডেপুটি ম্যানেজার ইকবাল হোসেন খান, এসোসিয়েট এমটিবি এয়ার লাউঞ্জ মো. সাইফুর রহমান খান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/পিডি