সিলেটে ৪র্থ বারের মতো অনুষ্ঠিত হলো রেডিয়ান্ট হান্ট মডেল এজেন্সি অডিশন রাউন্ড। এই অডিশনের মাধ্যমে বাছাই করে নিয়েছে ১৩ জন প্রতিভাবানকে। 

 


গত ৫ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত অনলাইনে মাধ্যমে বেশ কিছু (৪৪টি) ফরম জমা হয়, তার মধ্য থেকে ছবি দেখে বাছাই করা হয় ২১ জন অংশগ্রহণকারীদের। সেই ২১ জনকে নিয়ে আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয় অডিশন ফাইনাল রাউন্ড, যার মধ্যে ছেলে ১৬ এবং মেয়ে ৫ জন অংশগ্রহণকারী ছিলেন। এবার শুধু মডেলিং নয় অভিনয় এর জন্য ও খুঁজে বের করা হলো অভিনয় শিল্পীদের।

 

২১ জন অংশগ্রহণকারীর মধ্য থেকে সরাসরি অডিশন এর মাধ্যমে বাছাই করা হয় ১৩ জনকে, এর মধ্যে ১১ জন ছেলে এবং ২ জন মেয়ে। এই অডিশনে বিচারক হিসেবে ছিল রেডিয়ান্ট হান্ট মডেল এজেন্সির চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল, মডেল কাজী সাইফুল আলম ইমন এবং ডান্স কোরিওগ্রাফার এমজে আনোয়ার।

 

এছাড়াও উপস্তিত ছিলেন সাংবাদিক ও অভিনেতা জয়ন্ত কুমার দাস, শান্তনু তালুকদার মডেল ও অভিনেতা, মকবুল হোসাইন জামাল রেডিয়ান্ট হান্ট মডেল এজেন্সির ক্রিয়েটিভ ডাইরেক্টর আমিনুল মডেল এবং রাদিদ খান রেডিয়ান্ট হান্ট মডেল এজেন্সি মার্কেটিং ডাইরেক্টর। এছাড়াও ফটোগ্রাফিতে ছিলেন তরুন ফটোগ্রাফার রবিউল খান (স্বপ্ন ফটোগ্রাফি)।

 

০২ আগস্ট ২০২২ সকাল ১১ টা থেকে অডিশন শুরু হয় ক্রিস্টাল ডান্স একাডেমি তে(তালতলা মাহমুদ শাহ কমপ্লেক্স),এবং বিকেল ৪ টা পর্যন্ত অডিশন চলে। এই চলমান অবস্হায় যারা অংশগ্রহণকারী ছিলেন তারা সবাই নতুন এবং সবাই সাংস্কৃতিকমনা। তাদের কে ঠিকমত গ্রুমিং করানো হলে সিলেটে তৈরি হবে আগামী দিনের মডেল ও অভিনয় শিল্পী। 

 

এ ব্যাপারে এজেন্সির কর্নধার মাহবুবুর রহমান জামিল বলেন, আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। এর জন্য প্রতিবার আমি অডিশন এর আয়োজন করি।এছাড়া এইবারের চ্যালেন্জ টা খুব কঠিন, কেননা এইবার অভিনয় এবং ডান্স টাও সাথে যুক্ত করেছি। তবে এই যুক্ত করার পিছনেও কারন রয়েছে তা সময় আসলে সবাই জানতে পারবে। কিন্তু একটা কথা বলতে পারি যে এইবার আমার এজেন্সি থেকে ভিন্ন কিছু হতে চলেছে, যা আগে কখনো হয়নি। এর জন্য সবার সহযোগিতা প্রয়োজন। আমার এজেন্সির ৪ বছর শেষ হয়ে ৫ বছরে যাত্রা শুরু করে জুন মাসের ২ তারিখ। এই কয় বছরে আমি কোনো রকম স্পন্সর ছাড়া নিজ অর্থায়নে কাজ করেছি। এই স্পন্সরের কথা বলার কারন হলো,স্পন্সর সবাই করতে চায়না,কেননা কিছু অসাধু ব্যক্তিদের জন্য, যদি আমার এজেন্সি কোনে স্পন্সর পায় তাহলে ইনশাআল্লাহ সামনে অনেক কিছু দেখতে পাবে সবাই। তবে স্পন্সর না পেলেও এজেন্সি থেমে থাকবে না। আজ এইখানে যারা অডিশন দিয়েছে তাদের কে আমি ৩ মাসের কোর্স করাবো,আমি আগেও বলেছি এজেন্সি আগে যা করেনি তা এইবার করবে। আর তাদের শক্ত করে গড়ে তুলবো যদি সবার সহযোগিতা আর অংশগ্রহণকারীদের সাপোর্ট পাই। সবাই আমার জন্য, আমার টিমের জন্য দোয়া করবেন যাতে সামনে সম্মানের সহিত ভালো কাজ করে আপনাদের ভালোবাসা অর্জন করতে পারি।

 

সিলেটভিউ২৪ডটকম/মাহি