মৌলভীবাজারে সাবেক ম্যাজিস্ট্রেট কর্তৃক বাসা দখল ও হয়রানির হাত থেকে রক্ষা পেতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব মোড়ে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় ক্ষুব্ধ এলাকাবাসী রাস্তা বন্ধ করে অবরোধ করেন।

এলাকাবাসী অভিযোগ করে জানান, মৌলভীবাজারের সাবেক জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমেদ এর মামলা হামলার হুমকির কারণে আমাদের দৈনন্দিন জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।


এ ব্যাপারে কাজিরগাঁও এলাকার আফিয়া বেগমের বাসার কেয়ারটেকার মোহাম্মদ হেলাল বলেন, ফারুক আহমেদ আমাদেরকে ব্যবসা বাণিজ্য করতে দিচ্ছে না। এছাড়া যদি তোমরা আমার বিরুদ্ধে কিছু করো তাহলে আমি পুলিশ, র‌্যাব নিয়ে তোমাদেরকে গুম করে দিব।

ভুক্তভোগী কাজিরগাঁও এলাকার বাসিন্দা জুয়েল আহমদ বলেন, উনার বিরুদ্ধে কথা বলায় আমার এলাকার অনেককেই তার মামলায় জেলে যেতে হয়েছে। আমি এখন শঙ্কায় আছি কখন জানি আমার উপরে তার বাহিনী হামলা চালায়।

এ বিষয়ে অভিযুক্ত সাবেক জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমেদ গনমাধ‍্যমকে জানান, আমি নভেম্বর পর্যন্ত ভাড়া পরিশোধ করেছি। এখন লন্ডনী প্রবাসী হারুন মিয়া এসে আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে ও আমার সন্তানদের নির্যাতন করে। এসব সহ্য করতে না পেরে আমি কোর্টে একটি মামলা দায়ের করেছি। এই মামলা চলমান রয়েছে। কোর্টে যেহেতু মামলা চলমান রয়েছে আমি কোর্টের সিদ্ধান্ত অনুযায়ী বাসা ত্যাগ করবো।

সিলেটভিউ২৪ডটকম/তমাল/মুন্না