সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির ঐকান্তিক প্রচেষ্টায় গোয়াইনঘাট বাজার থেকে গুরুকচি বাজার পর্যন্ত  রাস্তা মেরামতের জন্য ৫ কোটি ৬৭ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে এ অংশটির টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করে অক্টোবর মাসে কাজ শুরু হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কর্তৃপক্ষ।

এ ব্যপারে গোয়াইনঘাট উপজেলা প্রকৌশলী (এলজিইডি) রফিকুল ইসলাম বলেন, গত কয়েক বছর থেকে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সালুটিকর-গোয়াইনঘাট সড়কটির ব্যাপক ক্ষতি হয়। এলজিইডি’র এ সড়ক সংস্কারের জন্য স্কিম তৈরি করে একাধিকবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রেরণ করেছি। কিন্তু কোনো ফলাফল পাওয়া যায়নি। অবশেষে ৫ আগস্ট গোয়াইনঘাট বাজার থেকে গুরুকচি বাজার পর্যন্ত রাস্তা মেরামতের জন্য ৫ কোটি ৬৭ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। 


গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান বলেন, একের পর এক বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত এ সড়ক সংস্কারের জন্য স্কিম তৈরি করে সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে পাঠানো হয়েছিল। অবশেষে সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্টায় গোয়াইনঘাট বাজার থেকে গুরুকচি বাজার পর্যন্ত রাস্তা মেরামতের জন্য ৫ কোটি ৬৭ লাখ টাকা বরাদ্দা দেওয়া হয়েছে। আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন করে অক্টোবর মাসে কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

সিলেটভিউ২৪ডটকম / মতিন / ডি.আর