বলিউডের স্টাইলিশ পোশাকে সবচেয়ে বেশি আলোচিত অভিনেত্রী সোনম কাপুর। সম্প্রতি তিনি ভাই অর্জুন কাপুরসহ হাজির হয়েছিলেন “কফি উইথ করণ”শোতে। এই শোতে তিনি জানান, তার পরিহিত ৯০% পোশাকই ধার করা!

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানায়, ইভেন্টের আগে ফ্যাশন ফটোগ্রাফি শুরু করেছিলেন সোনম। এই বিষয়টি নিয়ে তাকে প্রশ্ন করেন করণ জোহর। 


এর উত্তরে সোনম বলেছেন, “আমি আর রিয়া (কাপুর) এটা শুরু করেছিলাম। এই ভেবে রেড কার্পেটের পেছনে অনেক বড় ব্যবসা আছে। আর আমরা পোশাক ধার করে পরছি। আমার ৯০% পোশাকই ধার করা। প্রতিষ্ঠানগুলোই এই পোশাক ধার দিতো। অতো টাকা খরচ করে ফটোসেশনের জন্য পোশাক কিনতে যাবো কেন?”

তিনি আরও বলেন, “আমরা ভেবেছিলাম পোশাকের ক্রেডিট দেব। কারণ একটা মানুষ আমাকে পোশাক ধার দিচ্ছে। এছাড়া ডিজাইনারও আগ্রহ পাবেন। কিন্তু বাকি সবাইও ধার নিচ্ছেন? নাকি কিনছেন তা সঠিক বলতে পারবো না।”

প্রসঙ্গত, এই এপিসোডের টিজার দেখেই সোনম আর অর্জুনের মধ্যকার কেমিস্ট্রি সবার চোখে পড়েছে। ভাইয়ের পেছনে লাগার কোনো সুযোগই ছাড়েননি সোনম। এমনকি ভাইয়ের একান্ত ব্যক্তিগত জীবন নিয়েও বেফাঁস কথা বলেছেন সোনম। তা নিয়ে চলছে এখনো আলোচনা।


সূত্র : ঢাকা ট্রিবিউন