সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির অর্থ আত্মসাতের অভিযোগে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম ও কোষাধ্যক্ষ মোঃ মোহিদ মিয়াকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সাথে সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সহ সাধারণ সম্পাদক মোঃ কয়ছর আলী জালালীকে সাময়িক বহিষ্কার করা হয়। একই সাথে সংগঠনের দায়িত্ব সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য সংগঠনের যুগ্ম সম্পাদক নাজির আহমদ স্বপনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। ১৭ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যালয়ে সংগঠনের সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম হাদী ছয়ফুলের সভাপতিত্বে কার্যকরি কমিটির জরুরী সভায় সর্বসম্মত মতামতের ভিত্তিতে উক্ত সিদ্ধান্তগুলা গৃহিত হয়।


সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম ও কোষাধ্যক্ষ মোঃ মোহিদ মিয়া সংগঠনের ২০২১-২০২২ অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাবের আতœসাতকৃত ৩লক্ষ ৭২ হাজার টাকা দীর্ঘদিনেও পরিশোধ না করায় তাদেরকে বহিষ্কার করা হয়। উল্লেখ্য যে বিগত ২৩ জুলাই ২০২২ ইং তারিখে অনুষ্টিত কার্যকরি কমিটির সভায় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ ২০২১-২০২২ অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করলে ব্যাংকের একাউন্টে ৩লক্ষ ৭২ হাজার টাকার গড়মিল পাওয়া যায়। ঐ সময় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ সবার নিকট ক্ষমা প্রার্থনা করে এক সপ্তাহের মধ্যে উক্ত টাকা ফেরত দেওয়ার অঙ্গিকার করেন। কিন্তু বার বার তাগদা দেওয়া সত্তে¡ও অদ্যাবদি তাহারা আতœসাতকৃত টাকা ফেরত দেন নাই। তাই আজকের সভায় সাধারণ সম্পাদক ও কোষাধক্ষের বিরুদ্ধে সাময়িক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলো। একই সাথে একটি অডিটফার্ম নিয়োগের মাধ্যমে সংগঠনের আয়-ব্যযের হিসাব অডিট করে পূর্ণাঙ্গ অডিট রিপোর্ট প্রাপ্তী সাপেক্ষ পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সহ সভাপতি মোঃ আতিকুর রহমান,  সহ সভাপতি মোঃ মুজিবুর রহমান, সহ সভাপতি আফজল চৌধুরী, সহ সভাপতি নারায়ন পুরকায়স্থ ফনি, যুগ্ম সম্পাদক নাজির আহমদ স্বপন, সহ সাধারণ সম্পাদক সোহরাব আলী, সহ সাধারণ সম্পাদক নূর আহমদ খান সাদেক, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাজ্জিক লিটু, আইন বিষয়ক সম্পাদক এড. মোহাম্মদ তাজ উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ ফখর উদ্দিন, দফতর সম্পাদক মোঃ নুরুল আমীন, ক্রীড়া সম্পাদক জুম্মা আব্বাস রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক জুবেল আহমদ, নির্বাহী সদস্য জয়নাল উদ্দিন ও নির্বাহী সদস্য ফয়জুর রহমান জাহেদ।  

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/মিআচৌ