চতুর্থ ধাপে শুরু হওয়া বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করার লক্ষে মৌলভীবাজারের কুলাউড়ায় তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের সমন্বয়ে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২১ সেপ্টেম্বর) উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে দিনব্যাপী এ কর্মশালার আয়োজন করা হয়।



উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মো. আহসান ইকবালের পরিচালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তথ্য সংগ্রহকারী ও সুপারভাইজারদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদরের নির্বাচন অফিসার মোহাম্মদ এমদাদুল হক, রাজনগরের নির্বাচন অফিসার মো. এমদাদুল হক, জুড়ীর নির্বাচন অফিসার মো. হাফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা।


উপজেলা নির্বাচন অফিসার ও রেজিস্ট্রেশন অফিসার মো. আহসান ইকবাল জানান, আগামী ২৪ সেপ্টেম্বর থেকে কুলাউড়া উপজেলার ১৩ ইউনিয়ন ও ১ পৌরসভা এলাকায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু হবে, যা আগামী ১৬ অক্টোবর পর্যন্ত চলবে। এ সময় তথ্য সংগ্রহকারীরা বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ এর তথ্য সংগ্রহ করবেন। তথ্য সংগ্রহকারীদের সুষ্ঠু তথ্য দিয়ে তাদেরকে সহযোগিতা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।


সিলেটভিউ২৪ডটকম/অনি/ইআ-০৬