বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তি কামনায় ২৪নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ, সহযোগী সংগঠনের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) বাদ আসর তেররতন জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি করোনায় আক্রান্ত খন্দকার আব্দুল মুক্তাদিরের জন্যও দোয়া করা।


মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম আহ্বায়ক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য মুকুল আহমেদ মোর্শেদ, ২৪নং ওয়ার্ড বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম চৌধুরী সাবুল, সদস্য ডা. আশরাফ আলী, সৈয়দ বাবুল হোসেন, জাকির হোসেন তালুকদার, রহিম মল্লিক, মো: ময়নুল হক স্বাধীন, মো: শাহীন আহমদ, সৈয়দ রহিম আলী রাসু, বিএনপি নেতা ছালেক আহমদ খান, দিলাল আহমদ, মুকিত আহমদ, সুহেল আহমদ, আহাদ মিয়া, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাজী দিলোয়ার হোসেন দিনার, যুবদল নেতা আলম আহমদ, নোমান আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক হোসেন আহমদ চৌধুরী রনি, ২৪নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক নাজিম আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য ফরহাদ আহমদ, ২৪নং ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকওয়ান হোসেন, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মাহফুজ আহমদ, ২৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ইয়াসিন হোসেন জয়, সদস্য সচিব মুক্তা আহমদ, ২৪নং ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক নাঈম আহমদ, সদস্য সচিব আলাল আহমদ, মহানগর ছাত্রদলের কৃষি বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-০২