হাসপাতালে ভর্তি করানো হলো বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাড়ুকোনকে। সোমবার বিকালে তাকে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়। সে দিন রাতেই দীর্ঘক্ষণ ধরে তার বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা হয়। পরে চিকিৎসকদের একটি বিশেষ দল তাকে দেখেন। বর্তমানে ওই চিকিৎসক দলের পর্যবেক্ষণেই রয়েছেন অভিনেত্রী।

যদিও দীপিকার পরিবারের তরফ থেকে তার শারীরিক অবস্থা নিয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি। অনুরাগীরা দুশ্চিন্তায়, হঠাৎ কী হলো অভিনেত্রীর?


মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, সোমবার হঠাৎই প্রবল শারীরিক অস্বস্তি বোধ করতে শুরু করেন দীপিকা। সঙ্গে ছিল অতিরিক্ত দুর্বলতা এবং ক্লান্তিবোধ। তবে তিনি বাড়িতেই ছিলেন কিনা তা জানা যায়নি। রাতে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসকেরা তাকে পরীক্ষা করে জানান, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

এর আগে গত জুনে একবার অসুস্থ হয়ে পড়েছিলেন দীপিকা। সেবারও হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। হায়দ্রাবাদে ‘প্রজেক্ট কে’র শুটিং চলাকালীন আচমকাই হৃদস্পন্দন মাত্রাতিরিক্ত বেড়ে গিয়েছিল দীপিকার। হায়দ্রাবাদেরই কামিনেনি হাসপাতালে সে সময় চিকিৎসাধীন ছিলেন অভিনেত্রী।

কাজের ক্ষেত্রে দীপিকাকে শেষ পর্দায় দেখা গেছে ওটিটি সিনেমা ‘গেহরিয়া’তে। তবে বেশ কয়েকটি ছবির কাজ হাতে রয়েছে এই নায়িকার। দক্ষিণী অভিনেতা প্রভাসের সঙ্গে একটি ছবির শুটিং শেষের পথে। এছাড়া শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ এবং হৃত্বিক রোশনের সঙ্গে ‘ফাইটার’-এর কাজও চলছে।

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/ইআ-১২