শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যৌন হয়রানির অভিযোগ প্রমাণিত হওয়ায় ৭ ছাত্রকে বিভিন্ন মেয়াদে বহিষ্কারসহ অন্যান্য শাস্তি প্রদান করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে ২২৬ তম সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 


বহিষ্কৃতরা হলেন- লোকপ্রশাসন বিভাগের ২০১৬২৩৭০৩৩ রেজিস্ট্রেশনধারী সুমন দাস (১ বছর),  মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯৩৩৯০২৬ রেজিস্ট্রেশনধারী সৈয়দ মুস্তাকিম সাকিব- (১ বছর), ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের মো. আরিফুল ইসলাম- রেজি: ২০১৬৬৩১০০ (২ বছর), মো. জায়েদ ইকবাল তানিন-রেজি: ২০১৬৬৩১০৩৫ (২ বছর)।

 

ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের মো. ইমাম হোসেন ইমরান, রেজি: ২০১৬৬৩১০৪৬, (১ বছর), ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের মো. রিফাত হোসেন- রেজি: ২০১৬৬৩১০৩১(১ বছর) এবং ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের মো. বিশাল আলী- রেজি: ২০১৬৬৩১০৫৩ (১ বছর)।

 

এছাড়া বহিষ্কার থাকাকালীন শিক্ষর্থীদের আবাসিক হলের সিট বাতিল থাকবে এবং তাদের জন্য ক্যাম্পাসে প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

এ সিদ্ধান্ত সিন্ডিকেটের পরদিন থেকে কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 

 

 

 

 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান/নাজাত-১৩