নানা আয়োজনে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

 


এ উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকালে আনন্দ শোভাযাত্রা, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ, ক্যাম্পাসে বৃক্ষরোপণ ও মিলাদ মাহফিলের আয়োজন করে সংগঠনটির নেতাকর্মীরা।

এর মধ্যে বিকাল সাড়ে তিনটায় ক্যাম্পাসে আনন্দ শেভাযাত্রা বের করেন তারা।

শোভাযাত্রাটি গোলচত্বর থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এসে শেষ হয়। এসময় নেতাকর্মীরা একটি সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন।

 

এরপর বিকাল ৪টায় কেন্দ্রীয় মিলনায়তনে কিন স্কুলের সুবিধাবঞ্চিত অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। একই জায়গায় বৃক্ষরোপন কর্মসূচিও পালন করেন তারা।

কর্মসূচির অংশ হিসেবে নেতাকর্মীরা আসর নামাযের পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন। এতে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।


এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন- শাবিপ্রবি ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক সজিবুর রহমান, সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি মামুন শাহ, সাবেক সদস্য আশরাফ কামাল আরিফ, ছাত্রলীগ নেতা তারেক হালিমী, রসায়ন বিভাগ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান স্বাধীন, সামাজিক বিজ্ঞান অনুষদের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন সরকার ও সুমন মিয়া, লোক প্রশাসন বিভাগের সভাপতি মাহমুদুল হাসান, সামাজিক বিজ্ঞান অনুষদের সাংগঠনিক সম্পাদক সুজন বৈষ্ণব, খন্দকার তানিম ও ফজলুল হক, লোক প্রশাসন বিভাগের সহ সভাপতি ইমামুল হোসেন হৃদয়, সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি রেজাউল হক সিজার, পলিটিক্যাল স্টাডিজ বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার, ছাত্রলীগ নেতা শামীম রানা, মো. মোস্তফা সাজ্জন, এস এম সবুজ প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/নোমান/এসডি-২৯