বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদিরের রোগমুক্তি কামনা ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মরহুম এম. এ হকের রুহের মাগফিরাত কামনায় ১৫নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 


বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বাদ আসর যতরপুর জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি করোনায় আক্রান্ত খন্দকার আব্দুল মুক্তাদিরের জন্যও দোয়া করা হয়।

 

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক জিয়াউর গনি আরেফিন জিল্লু, নজিবুর রহমান নজিব, যতরপুর এলাকার মুরব্বী আব্দুল মুকিত চৌধুরী, ১৫নং ওয়ার্ড বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য ছালেক আহমদ, বদরুল হোসেন চুনি, শুয়াইব আহমদ, শাহীন আহমদ, ফয়সল আহমদ, জামিল আহমদ, সাজ্জাদ আহমদ, রাসেল আহমদ, সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মতিউর রহমান আফজল, মহানগর জাসাস আহ্বায়ক কমিটির সদস্য সিরাজুল ইসলাম, রাহেল আহমদ, খুরশেদ আলম, শামীম আহমদ শাহীন, মো: শাহাদাত হোসেন সাজ্জাদ, মো: হাসান আজহার আলী, খুরশেদ আলী, সালাম হায়দর রাজ, সৈয়দ আহমদ হাদী, জামিনুল হক ইলান, হাদী মো: ফয়েজ প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৪