আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র পদে লড়তে দেশের পথে রয়েছেন ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ, উপজেলার বিশ্বকাপ খ্যাত লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের প্রধান ফাউন্ডার ও সমন্বয়কারী এবং যুক্তরাজ্যের নিউহাম বিএনপির সাংগঠনিক সম্পাদক মোমিন খান মুন্না।

 


বিশ্বনাথ পৌরসভার ৮নং ওয়ার্ডের শ্রীধরপুর গ্রামের কৃতিসন্তান মুন্না বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দেশে এসেছেন। বিগত সময়ে সাবেক ছাত্র নেতা মোমিন খান মুন্না যখনই দেশে এসেছেন তখনই বিশ্বনাথের ক্রীড়া, শিক্ষা ও সামাজিক উন্নয়নমূলক কান্ডে নিজেকে সম্পৃক্ত রখেছেন। এর ফলে ইতিমধ্যে তিনি যুব ও তরুণ সমাজের কাছে একজন দক্ষ সংগঠক হিসেবেও পরিচিতি লাভ করেছেন।

 

এলাকার যুব ও তরুণ সমাজের ডাকেই পৌর মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দেশে এসেছেন জানিয়ে যুক্তরাজ্য প্রবাসী মোমিন খান মুন্না জানান, বিশ্বনাথের খেলাধুলা ও সামাজিক উন্নয়নে সম্পৃক্ত হয়ে সর্বস্তরের মানুষের সঙ্গে মিশে গিয়েছি। বিশ্বনাথবাসীর জন্য অনেক কিছুই করার ইচ্ছে রয়েছে আমার। আর এ কাজ করতে হলে একটি দায়িত্বশীল অবস্থানে থাকতে হয়। এ কারণে যুব-তরুণসহ সকল বয়সের শুভাকাঙ্খীদের অনুপ্রেরণায় মেয়র পদে প্রার্থী হব। এজন্য পৌরবাসীসহ দেশ-বিদেশের সকলের দোয়া-আশীর্বাদ ও সার্বিক সহযোগীতার প্রয়োজন।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-২৯