সিলেটের বিশ্বনাথে ‘ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার দাবিতে’ বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান বরাবরে স্মারকলিপি দিয়েছে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি)।

 


স্মারকলিপিতে নেতৃবৃন্দ উল্লেখ করেছেন- বিশ্বনাথ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির এলাকা। এখানে দুই ধর্মের মানুষ সমাজিক সম্প্রীতিতে বিশ্বাসী। দীর্ঘকাল ধরে যার যার ধর্মীয় উৎসব পালন করে আসছেন এলাকাবাসী। রোজা এবং পুজা এক সাথে হলেও এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে। সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ বিশ্বনাথ-পিএফজির পক্ষ থেকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এবং পুজাকে উৎসবে রুপদিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার সহযোগিতা কামনা করেন।

 

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন- পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজির) বিশ্বনাথ উপজেলার অ্যাম্বাসেডর ও উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, কো-অর্ঢিনেটর ও বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাস, ইয়ুথ অ্যাম্বাসেডর বিশ্বনাথের আহবায়ক ফখরুল রেজা, সদস্য এনামুল হক এনাম, জাকির হোসেন ইমন প্রমুখ নেতৃবৃন্দ।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-৩১