শাল্লা উপজেলা প্রেসক্লাবের নিয়মিত মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

 


বৃহস্পতিবার দুপুর ১২টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

 

শাল্লা উপজেলা প্রেসক্লাবের সভাপতি জয়ন্ত সেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলুয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- অধ্যাপক তরুণ কান্তি দাস।

 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশপ্রেমই হচ্ছে সাংবাদিকতার স্বার্থকতা। যেদেশে সংবাদপত্রের স্বাধীনতা নেই সেদেশ কখনো দুর্নীতিমুক্ত হতে পারে না। যেদেশের সাংবাদিকরা স্বাধীন ও আদর্শবান, সে দেশ নিঃসন্দেহ মহান। মহান এই সাংবাদিকতা পেশা দেশপ্রেমেরই জন্য। পবিত্র এই পেশার মর্যাদা রেখে আপনারা কলম চালিয়ে যান সত্যে প্রকাশের জন্য। তবেই দেশ ও জাতি উপকৃত হবে।

 

তিনি বলেন, বাংলাদেশে সংবাদপত্র প্রসারের যথেষ্ট সুযোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফলে বাংলাদেশে সংবাদপত্রের স্বাধীনতা রয়েছে। বস্তুনিষ্ঠ সংবাদ সাংবাদিকদের কাছে আশা করে এলাকাবাসী। সত্যের এই মহান ব্রত নিয়ে এগিয়ে যাক শাল্লা উপজেলা প্রেসক্লাবের কলম সৈনিকেরা এ প্রত্যাশা করি।

 

সভায় আরও বক্তব্য রাখেন- সাংগঠনিক সম্পাদক সন্দীপন তালুকদার, অর্থ সম্পাদক কাজী বদরুজ্জামান প্রমুখ।

 

এসময় শাল্লা উপজেলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।এরপূর্বে দৈনিক যুগান্তর পত্রিকার দিরাই উপজেলা প্রতিনিধি জিয়াউর রহমান লিটনকে উদ্দেশ্যপ্রণোদিত মামলায় জড়ানোর প্রতিবাদ জানানো হয় শাল্লা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে।

 


সিলেটভিউ২৪ডটকম/সন্দীপন/এসডি-১৬