সিলেটর ওসমানীনগর উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে যুক্তরাজ্য আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দেশ ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান ড. মিসবাউর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

 


সোমবার (২৮ নভেম্বর) উপজেলার উমরপুর ইউনিয়ন পরিষদ হলরুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এস এম মাইন উদ্দিন।

 

উমরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়ার সভাপতিত্বে ও ইউপি সচিব মারুতি নন্দন দামের পরিচালনার সভায় সংবর্ধনায় বক্তারা বলেন- ‘দেশের সামগ্রিক উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে প্রবাসীদের অবদান অনস্বীকার্য। বর্তমান আওয়ামী লীগ সরকার প্রবাসীদেরকে গুরুত্ব দিয়ে বিভিন্ন সেবা চালু রেখেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খুব দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে।’

 

বক্তারা আরও বলেন- ‘একজন প্রবাসী উমরপুর ইউনিয়ন পরিষদের ২ বারে নির্বাচিত চেয়ারম্যান গোলাম কিবরিয়া ইউনিয়নবাসীর পাশে থাকার জন্য তিনি পরিবার-পরিজনের মায়া ত্যাগ করে প্রবাস থেকে দেশে এসে মানুষের কল্যাণে কাজ করছেন।’


  
সভায় বক্তব্য রাখেন- সমাজ সেবক নেওর মিয়া, আব্দুল ওয়াহিদ, আব্দুল আজিজ, সিলেট জেলা যুবলীগ নেতা মনির মিয়া, ইউপি সদস্য মাহফুজুল হক আকলু, বদরুল আলম লেবু, সহিদ আলী, চেরাগ আলী, আব্দুল ছালিক, আব্দুল মুকিত, সেলিম আহমদ, জেছমিন বেগম, হুসনা খাতুন, উমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কাওছার আহমদ, যুবলীগ নেতা নানু মিয়া, শাহিন খাঁন, ছাত্রলীগ নেতা মিজানুল ইসলাম মিজান প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/রনিক/মুন্না-৯