জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি মো. এখলাছুর রহমান আর আমাদের মাঝে নেই (ইন্নালিল্লাহি ..... রাজীউন)।

 


শনিবার সকাল ১১টায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। তিনি ৩ ছেলে ৫ মেয়ে স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

 

এদিকে তার মৃত্যুতে এলাকাবাসী হারিয়েছেন একজন যোগ্য অভিভাবক ও সমাজসেবীকে এবং রাজনৈতিক মহল হারিয়েছেন তাদের যোগ্যনেতাকে।

 

সাবেক চেয়ারম্যান মৃত্যুর সংবাদে দেখতে যান সিলেট ৪ আসনের সংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি।

 

জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল আহমদ, জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম, সহকারি কমিশনার (এসিল্যান্ড) রিপামনি দেবী, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক শাহেদ আহমদ, কানাইঘাট ও জৈন্তাপুর সার্কেল সিনিয়র এএসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আব্দুর রব, জৈন্তাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন, বর্তমান চেয়ারম্যান ফখরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, কৃষক লীগের আহবায়ক আব্দুল মন্নান, সেচ্ছাসেবক লীগের সভাপতি মঞ্জুর এলাহী সম্রাট সহ উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা ছুুটে আসেন।

 

প্রবীন এই রাজনীতিবিদের নামাজে জানাজা বাদ মাগরিব ৪নং বাংলাবাজার মাদ্রাসা মাঠে অনুষ্টিত হবে এবং পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

 


সিলেটভিউ২৪ডটকম/সাব্বির/এসডি-০৩