বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের উদ্যোগে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খানকে সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 


শনিবার (৩ ডিসেম্বর) সকালে রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতালের সম্মেলন কক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়।

 

সংবর্ধিত অতিথির বক্তব্যে এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেন, রেড ক্রিসেন্ট আর্তমানবতার সেবায় অসাধারণ ভূমিকা রাখছে। মানুষের পাশে দাঁড়ানোর এবং মানুষকে আপন করে নেওয়ার অভূতপূর্ব ক্ষমতা তাদের রয়েছে। আমাকে সংবর্ধনা প্রদান করে তারা কৃতজ্ঞতা পাশে আবদ্ধ করেছে। মানুষকে ভালোবেসেই মানুষের পাশে দাঁড়াতে চাই।

 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের ভাইস চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী (বাবুল)-এর সভাপতিত্বে এবং সেক্রেটারি আব্দুর রহমান জামিলের স্বাগত বক্তব্যে শুরু হওয়া সংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আজীবন সদস্য অধ্যাপক মো জাকির হোসেন, বাংলাদেশ  আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য নুরুল আমিন, লেখক ও কলামিস্ট  রফিকুর রহমান লজু, রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যকরী পরিষদ সদস্য মো. ফৌরদৌস চৌধুরী রুহেল, সোয়েব আহমদ, মোঃ মজির উদ্দিন, আমাতুজ জহুরা রওশন জেবিন, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিনিয়র সাংবাদিক আবদুল হান্নান, আব্দুর রশিদ রেণু, সিলেট স্কলার্স হোমের প্রিন্সিপাল ফজলুল হক প্রমুখ।

 

সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের প্রোগ্রাম অর্গানাইজার ও সাবেক যুব প্রধান নাজিম খান। এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের  আজীবন ও বার্ষিক সদস্যবৃন্দ, যুব রেড ক্রিসেন্টের সদস্যবৃন্দ, মাতৃমঙ্গল হাসপাতাল ও রক্ত কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ, নার্সিং কলেজের প্রিন্সিপাল, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৭