সিলেটের বিশ্বনাথে নিজ এলাকাবাসীর উদ্যোগে যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটসের দ্বিতীয় বারের মতো নির্বাচিত কাউন্সিলর জাহেদ বক্ত চৌধুরীকে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে।

 


শুক্রবার (২ ডিসেম্বর) রাতে পৌর এলাকার পূর্ব চান্দশীরকাপন, শরীষপুর, বিদায়সুলপানি গ্রামবাসীর উদ্যোগে বিশ্বনাথ এ কৃতিসন্তানকে গণসংবর্ধনা প্রদান করা হয়।

 

গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর জাহেদ বক্ত চৌধুরী বলেন, যুক্তরাজ্যে আজ বাঙালী পরিবারের সন্তানরা শুধুমাত্র অর্থ উপার্জন নিয়ে ব্যস্থ নন, তার উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে নিজেদেরকে স্ব-স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিতও করছেন। আর বাঙালীদের উচ্চ আসনে নিয়ে যাওয়ার আন্দোলন শুরু করেছেন টাওয়ার হ্যামলেটসের মেয়র লুৎফুর রহমান। আমরা তাকে আন্তরিকভাবে সহযোগীতা করে যাচ্ছি। বাঙালী সমাজের উন্নতির ক্ষেত্রে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। শুধু প্রয়োজন সকলের সার্বিক সহযোগীতা।

 

এলাকার মুরব্বী জমশেদ বক্ত চৌধুরী বকুলের সভাপতিত্বে ও উপজেলা কৃষক দলের সদস্য সচিব সুমন মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকার তাজ উদ্দিন, পৌর বিএনপির সহ সভাপতি ফারুক মিয়া, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রভাষক মোনায়েম খান, কাওছার খান, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য শেখ আজাদ, ব্যবসায়ী আব্দুল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, মোহামেডান স্পোটিং ক্লাবের সভাপতি সায়েফ আহমদ সায়েক, প্রশাসনিক কর্মকর্তা ছাদেক আলী, দৌলতপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাফিজ আরব খান, খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা আবুল বশর, উপজেলা কৃষক দলের আহবায়ক ইরন মিয়া।

 

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা জাহিদুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন ডা. চেরাগ আলী এবং শেষে এলাকাবাসীসহ বিভিন্ন সংগঠনের উদ্যোগে সংবর্ধিত অতিথি কাউন্সিলর জাহেদ বক্ত চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

এসময় বিএনপি নেতা সেপু চৌধুরী, যুবলীগ নেতা রফিক মিয়াসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-২৭