বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হিসেবে মনোনীত হয়েছেন সিলেট জেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান। কেন্দ্রীয়  ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে সদস্য পদে মনোনীত করা হয়।

 
চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত করা হলো।


 
হাবিবুর রহমানের গ্রামের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ৭ নং মাথিউরা ইউনিয়নে, বর্তমানে তিনি সিলেট শহরের টিলাগড় মিরাপাড়ায় বসবাস করেন। তিনি বর্তমানে সিলেট ল’ কলেজে অধ্যয়নরত আছেন।
 

হাবিবুর রহমান দীর্ঘদিন সিলেট জেলা ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থ এর অনুসারী।
 
হাবিবুর রহমান কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা,  সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পংকজ পুরকায়স্থ এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে মহান এই দায়িত্ব পালনে সকলের সহযেগীতা  কামনা করেন ক্লিন ইমেজের ছাত্রনেতা হিসেবে পরিচিত বিয়ানীবাজারের সন্তান হাবিবুর।

সিলেটভিউ২৪ডটকম/মিআচৌ