শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী মুজিবুর রহমান রূপকের চিকিৎসায় ১ লাখ টাকা আর্থিক সহায়তা দিয়েছে ওই বিশ্ববিদ্যালয়ের ১২ তম ব্যাচের (২০০১-০২ সেশন) শিক্ষার্থীরা।

 


রবিবার (৪ ডিসেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘ডি’ তে লোকপ্রশাসন এলামনাই এসোসিয়েশনের সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলামের নিকট এ অর্থ হস্তান্তর করেন ১২ তম ব্যাচের প্রতিনিধিদল।

 

প্রতিনিধিদলে ছিলেন ১২ তম ব্যাচের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. আবু সাঈদ আরফিন খান, নৃবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী আবু জাফর মোহাম্মদ ফরহাদ ও সৈয়দ জয়নাল আবেদিন আবেদ।

 

আবু সাঈদ আরফিন খান বলেন, সাস্টিয়ানরা (শাবি শিক্ষার্থীরা) একটি পরিবারের মত। আমরা সবসময় চেষ্টা করি সাস্টিয়ানদের সুখে দুঃখে পাশে থাকতে। বিশ্ববিদ্যালয়ের ১২ তম ব্যাচের শিক্ষার্থীরা চেষ্টা করেছে রূপকের পাশে দাঁড়ানোর। আশা করি, রূপক সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে।

 

এ বিষয়ে লোকপ্রশাসন এলামনাই এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ সামিউল ইসলাম বলেন, রূপকের চিকিৎসায় অর্থ দিয়ে সহায়তা করার জন্য ১২তম ব্যাচের সকলকে ধন্যবাদ জানাই। তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

 

তিনি বলেন, ভারতে দিল্লির একটি হাসপাতালে রূপক চিকিৎসাধীন রয়েছে। আগামীকাল (সোমবার) তার কিডনি প্রতিস্থাপনের জন্য অস্ত্রোপচার করা হবে। সে যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারে, সেজন্য সকলের নিকট দোয়া চাই।

 

এছাড়া তিনি বলেন, রূপকের চিকিৎসায় এখনও সাড়ে তিন লাখ টাকা প্রয়োজন। লোকপ্রশাসন এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে সমাজের বিত্তবান লোকদের কাছে রূপকের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান তিনি।

 

সিলেটভিউ২৪ডটকম/নোমান/এসডি-৩৩