বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুজিব বাহিনীর প্রধান, শেখ ফজলুল হক মনির ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ, দোয়া ও শিরনী করা হয়েছে।

 


রোববার (৪ ডিসেম্বর) বাদ মাগরিব দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদ প্রাঙ্গণে সিলেট জেলা যুবলীগের উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল শেষে শিরনী বিতরণ করা হয়।

 

মিলাদ ও দোয়া মাহফিল পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, শেখ মনি উপলব্ধি করতেন একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও ন্যায়বিচারসম্পন্ন জাতিরাষ্ট্র নির্মাণের ক্ষেত্রে বঙ্গবন্ধুর নেতৃত্বের কোনো বিকল্প নাই। ঠিক একইভাবে শেখ মনির উত্তরসূরি হিসাবে আমরা আজকের যুবলীগ মনে করি, একটি অসাম্প্রদায়িক, প্রগতিশীল, উন্নয়নশীল ও আধুনিক বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।

 

বক্তারা আরো বলেন, আজ এই দিনে আমরা শহীদ শেখ ফজলুল হক মনি ও আরজু মনিসহ ১৯৭৫ এর ১৫ আগস্ট সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করি পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

 

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট জেলা য্বুলীগের সভাপতি, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামীম আহমদসহ নেতৃবৃন্দ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৩৫