বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সিলেটের ছাত্রলীগ নেতা সাইদুল হাসান শান্ত ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে সহ সম্পাদক পদে মনোনীত করা হয়।


চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে মনোনীত করা হলো।

সাইদুল হাসান শান্ত এর গ্রামের বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায়। বর্তমানে তিনি সিলেট শহরের রায়নগর মিতালিতে বসবাস করেন। শান্ত দীর্ঘদিন সিলেট জেলা ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অনুসারী।

সাইদুল হাসান শান্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে মহান এই দায়িত্ব পালনে সকলের সহযেগীতা কামনা করেন ছাত্রনেতা হিসেবে পরিচিত সুনামগঞ্জের সন্তান শান্ত।


ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক হিসেবে সিলেটের ছাত্রলীগ নেতা সাইদুল হাসান শান্ত মনোনীত হওয়ায় তাকে শুভেচ্ছা জানান বাংলাদেশ ছাত্রলীগের নব নির্বাচিত সদস্য, টিটু দাস, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক দেওয়ান শাকিল, সিলেট জেলা ছাত্রলীগ নেতা, মিজান শাওন,  সৈয়দ আহাদ, সাজন, হাফিজ রহমান, নয়ন, সরন, শিপন, আতিক, সিজান, স্বপ্নিল, মেহরাজ, রিফাত, মান্না, ইমন, অনিক, ফাহিম প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ-১৯