বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন সিলেটের জনপ্রিয় ছাত্রলীগ নেতা মো. সফায়ত খান তন্ময়।

 


বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাঁকে সদস্য পদে মনোনীত করা হয়।

 

চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত করা হলো।

 

মো. সফায়ত খান তন্ময় এর বাড়ি সিলেট নগরীর পাঠানটুলায়, পারিবারিকভাবে তাঁরা আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। দীর্ঘদিন থেকে সিলেটের ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের অনুসারী।

 

মো. সফায়ত খান তন্ময় সদস্য মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

একই সাথে মহান এই দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৯