বাঙালির মহান বিজয়ের মাস ইতিমধ্যে শুরু হয়েছে। ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস এবং ১৬ই ডিসেম্বর বাঙালির মহান বিজয় দিবস।

 


বাংলাদেশ আওয়ামী লীগ বাংলাদেশের সকল দেশপ্রেমিক মানুষের সাথে একাত্ম হয়ে বরাবরের মতো এবারও যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর এবং উৎসব মুখর পরিবেশে মহান বিজয়ের মাসে বিভিন্ন কর্মসূচী  পালন করবে। এরই ধারাবাহিকতায় মহান বিজয়ের মাস উপলক্ষে সিলেট মহানগর আওয়ামী লীগও  বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে।

 

কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে সকাল সাড়ে ৯ টায় বুদ্ধিজীবী কবরস্থানে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন।

 

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯ টায় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন এবং বিকেল সাড়ে ৩টায় তালতলাস্থ গুলশান সেন্টারে বিজয় দিবসের আলোচনা সভা। তাছাড়া প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে বিজয় দিবসের কর্মসূচি গ্রহণসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ প্রচার।

 

উক্ত কর্মসূচীগুলোতে মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ এবং ২৭ টি ওয়ার্ডসহ নবগঠিত বর্ধিত ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দকে অংশগ্রহণ এবং ১৬ ডিসেম্বর নিজ নিজ ওয়ার্ডে স্ব স্ব উদ্যোগে আলোচনা অনুষ্ঠান ও  বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করার আহবান জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৩