বাহরাইনে বাংলাদেশ দূতাবাস ও বাহরাইনের Labour Market Regulatory Authority (LMRA)এর যৌথ উদ্যোগে ফ্লেক্সি ভিসার নতুন সংস্কারের কর্মী নিবন্ধন পদ্ধতি সর্ম্পকে সচেতনতামূলক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 


শনিবার (২১ জানুয়ারি) দেশটির রাজধানী মানামা বাংলাদেশ দূতাবাস প্রাঙ্গণে স্থানীয় সময় সকাল ১০ টায় বাহরাইনে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে ও শ্রম সচিব মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়।

 

অনুষ্ঠানে LMRA এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন রির্সোস এন্ড সার্ভিসের ডেপুটি সিইও হিসাম মোহাম্মদ, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট এডভাইজার আহমেদ ইবরাহীম আল আরাবী, সাদেক্বা খাদেম ও হুসাইন আশশায়ে’র।

 

অনুষ্ঠানে LMRA-এর নতুন সংস্কারের বিষয়ে একটি প্রেজেন্টেশন স্লাইড আকারে উপস্থাপন করা হয়। এসময় LMRA কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দ ও কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

 

অনুষ্ঠানে সভাপতি বক্তব্যে রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম বলেন, এইরূপ সচেতনতামূলক সেমিনার আয়োজন করার জন্য LMRA-এর কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সেইসাথে মান্যবর রাষ্ট্রদূত বাহরাইনে অবস্থানরত ফ্লেক্সি ভিসাধারী ও অনিয়মিত কর্মীদেরকে এই পদ্ধতির অধীনে নিবন্ধন করার জন্য আহবান জানান।

 

এসময় আরও উপস্থিত ছিলেন- দূতালয় প্রধান মো. মহিউদ্দিন কায়েছ, প্রথম সচিব মো. ইলিয়াছুর রহমান, দূতাবাসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, ব্যবসায়ী, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ প্রবাসী বাংলাদেশিরা অংশগ্রহণ করেন।

 

সিলেটভিউ২৪ডটকম/আশফাক/এসডি-১৬