সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন যুক্তরাজ্যের নিউহাম কাউন্সিলের সাবেক ডেপুটি স্পীকার ও গ্রেড বৃটেনের ‘ফ্রিডম অব দ্যা সিটি অব লন্ডন’ সম্মানপ্রাপ্ত ব্যারিস্টার নাজির আহমদ।

 


মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে বিশ্বনাথ প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভা শেষে ব্যারিস্টার নাজির আহমদকে প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন প্রেস ক্লাব নেতৃবৃন্দ।

 

মতবিনিময়কালে ব্যারিস্টার নাজির আহমদ বলেন, প্রবাসে যারা থাকেন, তাদের মনে জন্মভূমির জন্য যে কি পরিমাণ টান থাকে তা কেউ বুঝাতে পারবেন না। আর ওই টানের কারণেই ও নিজের নৈতিক দায়িত্ববোধ থেকেই নিজের অর্জিত সম্পদের কিছু অংশ মানবকল্যাণে বিলিয়ে দিতে চাই। আর এতে প্রয়োজন আপনাদের সকলের সার্বিক সহযোগীতা।

 

তিনি আরো বলেন, বিশ্বনাথের সাংবাদিকেরা সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার মাধ্যমে দেশ-বিদেশে যে পরিমাণ সুনাম অর্জন করেছেন, সত্যি কথাই তা অতুলনীয়। আর এধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের পাশে বিশ্বনাথের সর্বমহলের মানুষ থাকবে।

 

বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, কাজী জামাল উদ্দিন।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেস ক্লাবের সদস্য শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন কোধাধ্যক্ষ জামাল মিয়া।

 

এসময় উপস্থিত ছিলেন- বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, প্রাথমিক সদস্য মোহাম্মদ নূরুল ইসলাম, আহমদ আলী হিরণ, রামপাশা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার আজাদ আলী, সাহিত্যকর্মী জায়েদ আলী, সংগঠক মুমিনুর রহমান, রুপন আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-০৬