ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে ভেড়ানোর পর, গুঞ্জন ছিলও সৌদির ক্লাব আল নাসরে লুকা মদ্রিচকেও হলুদ-নীল জার্সিতে দেখতে চায়। তবে তাদের করা অফারকে মদ্রিচ প্রত্যাখ্যান করেছেন বলে জানিয়েছে ক্রোয়েশিয়ার পত্রিকা '২৪সাতা'। ক্রোয়েশিয়ার পত্রিকাটির প্রতিবেদন অনুযায়ী, সৌদির ক্লাবটি মদ্রিচকে বছরে ৪০ মিলিয়ন ইউরো অফার করেছিলও, কিন্তু মদ্রিচ তাদের করা সেই অফার ফিরিয়ে দিয়েছেন।  
 

লুকা মদ্রিচের সর্বদাই ইচ্ছা ছিলো বড় ক্লাবে খেলা এবং সেখানেই নিজের ক্যারিয়ার শেষ করা। বর্তমানে তিনি রিয়াল মাদ্রিদের মাঝমাঠের দায়িত্ব সামলাচ্ছেন। চলতি বছরের জুন মাসে ক্লাবের সাথে তার চুক্তি শেষ হতে যাচ্ছে। তবে এখনো মাদ্রিদ থেকে চুক্তি বাড়ানোর কোনো ইঙ্গিত পাওয়া যায়নি। 


তবে ৩৭ বছর বয়সী লুকা মদ্রিচের মত ফুটবলারকে এই সিজনেই রিয়াল মাদ্রিদ ছেড়ে দিবে বলে আশা করা যায়না। বিশেষত বিশ্বকাপে মদ্রিচের পারফর্মেন্সের পর কোনো ক্লাব এমন ফুটবলারকে হাতছাড়া করতে চাইবে না সেটাই অনুমেয়।

স্প্যানিশ এই জায়ান্ট ক্লাবে এখনো মদ্রিচের বদলি খেলোয়াড় নেই, ফলে এমন অভিজ্ঞ ফুটবলারকে নিজেদের দলে আরও একটা সিজন রেখে দেওয়ার কথা চিন্তা করতেই পারে লস ব্লাঙ্কোসরা। 

এদিকে সৌদি ওকাজ স্পোর্ট বলছে, 'আল নাসরে তাদের দলে একজন ক্রোয়েশিয়ান প্রতিনিধি চায়, যার জন্য টাকা কোনো ব্যাপার নয়।' মূলত তারাই দাবী করেন, বছরে ৪০ মিলিয়ন ইউরোর বেতনে মদ্রিচকে আড়াই বছরের জন্য একটি চুক্তির প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাবটি। 

এই প্রস্তাবে মদ্রিচের সামনে সুযোগ ছিল ক্রোয়েশিয়ার সবথেকে বেশি বেতন পাওয়া ফুটবলার হওয়ার। এছাড়াও সুযোগ ছিল ক্রোয়েশিয়ান ক্রীড়াবিদদের মধ্যে বোজান বোগদানোভিচের পাশাপাশি সবথেকে বেশি আয় করা ক্রীড়াবিদ হওয়ার। 

কিন্তু রোনালদোর থেকে একটু ব্যাতিক্রমীভাবে নিজের ক্যারিয়ার শেষ করতে চান সাবেক এই ব্যালন ডি অর জয়ী মিডফিল্ডার। ফলে আরবদের করা মিলিয়ন মিলিয়ন ইউরোর অফার প্রত্যাখ্যান করলেন তিনি। 

ক্রোয়েশিয়ার অধিনায়ক বিশ্বাস করেন, তিনি এখনো নিজের সর্বোচ্চ পর্যায়ে খেলতে পারবেন, ফলে তিনি এখনো খেলা চালিয়ে যেতে চান। তবে শীর্ষ পর্যায়ে আর খেলতে না পারলে, তিনি অবসর নিয়ে নেবেন।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-১০


সূত্র : একাত্তর টিভি